Filter Products
https://signboard.com.bd বাংলাদেশের প্রথম প্রাইস কমপ্যারিজন ওয়েবসাইট। আমাদের মূল লক্ষ্য হচ্ছে দেশীয় ইকমার্স ওয়েবসাইট/পেজগুলা যেন তাদের প্রোডাক্টের জন্য ফ্রি একটা এক্সপোজার পায়।

এই ওয়েবসাইট কিভাবে কাজ করে?
ধরুন আপনি ফ্রেশের ৫ লিটার তেল কিনবেন। আপনি যদি fresh soyabean oil 5l লিখে সার্চ দেন, তবে বিভিন্ন ওয়েবসাইটে আপনার পণ্যটা কতদামে পাওয়া যাচ্ছে, তার তালিকা পাবেন। সেখান থেকে সেই ওয়েবসাইটে/পেজে গিয়ে ক্রেতা সরাসরি পণ্যটা কিনতে পারবেন।

ইকমার্স ওয়েবসাইট/পেজ মালিকদের কি লাভ?
  • > আমরা আপনার প্রোডাক্টের তথ্য তুলতে কোন পেমেন্ট নেই না। পোডাক্ট আপলোড এবং আপডেট সম্পূর্ণ ফ্রি।
  • > আমরা নিজেরাও সাইটের প্রমোশনের জন্য এড চালাই। এতে করে আমাদের যে ভিজিটর আসছে, তারা যদি আপনাদের পণ্য চায় তাহলে তাদের কাছে আপনাদের পণ্য পৌছে যাচ্ছে কোন বাড়তি খরচ ছাড়াই।

এই সাইট কি শুধু ইকমার্স ওয়েবসাইট/পেজ মালিকদের জন্য?
না। যারা বিভিন্ন সার্ভিস/পণ্য বিক্রি করেন, তারা সবাই এই সাইটে তাদের পণ্য যোগ করতে পারে। অনেকেই বিভিন্ন কাচামাল বিক্রি করেন। তারাও তাদের পণ্য আমাদের সাইটে পাবলিশ করতে পারেন।

আপনারা কিভাবে কিভাবে পণ্য যোগ করতে পারেন?
আপনাদের যদি ওয়েবসাইট থাকে, তাহলে আপনার ওয়েবসাইট এড্রেস আমাদের ইমেইল এড্রেস [email protected] (এখানে ক্লিক করুন) এ পাঠিয়ে দিন। আমরা আপনাদের জন্য কাস্টম স্ক্রাপার তৈরি করব, যা প্রতিদিন সুবিধাজনক সময়ে স্বয়ংক্রিয় ভাবে আপনাদের সাইট থেকে লেটেস্ট ডাটা কালেক্ট করব।

আপনাদের যদি ওয়েবসাইট না থাকে, তাহলে http://signboard.com.bd/page_products.xlsx থেকে আমাদের ফাইলটি ডাউনলোড করুন। এরপর নিচের নিয়মে ফাইল পূরণ করুন। ফাইলটা অবশ্যই ইংরেজিতে পূরণ করতে হবে। নিচের নিয়মে ফাইলটি পূরণ করবেন।
  • > ধরুন আপনার একটা পণ্য আছে যেটার আলাদা আলদা সাইজ আছে। প্রত্যেকটার জন্য আলাদা আলাদা লাইন তৈরি করবেন। নামের জায়গায় মূল নামটা লিখবেন, সাবটেক্সটের জায়গায় সাইজ বা বাকি তথ্য দিবেন
  • > রেগুলার প্রাইসের নিচে আপনার প্রোডাক্টের অরিজিনাল দাম লিখুন।
  • > কোন ডিসকাউন্ট থাকলে, সেল প্রাইসের নিচে ডিসকাউন্টের পরের দামটা লিখুন। কোন ডিসকাউন্ট অফার না করলে ঐ ঘর ফাকা রাখবেন।
  • > প্রোডাক্ট লিংকে আপনার প্রোডাক্টের যে ছবি আপ করেছেন ঐ ছবির লিংক দিতে পারেন। ফেসবুক শপ এক্টিভ্যাট করা থাকলে শপের থেকে প্রত্যেকটা প্রোডাক্টের লিংক পাবেন।
  • > প্রোডাক্ট ইমেজে আপনার আপ করা ছবির লিংক দিতে হবে।
এরপর ফাইলটি সেভ করে আপনার পেজের নাম ইমেইলের সাবজেক্ট হিসেবে দিয়ে আমাদের ইমেইলে পাঠিয়ে দিন।